১১৪তম প্রাইজবন্ডের ড্র, প্রথম পুরস্কার বিজয়ী ০৫৯৭৯৫৪

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১১৪তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী সিরিজের নম্বর হলো ০৫৯৭৯৫৪। এ ছাড়া ৩ লাখ ২৫ হাজার টাকা বিজয়ী দ্বিতীয় হয়েছে ০৬৭০৪০৮ নম্বর। গতকাল বুধবার ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলামের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

তৃতীয় পুরস্কার ১ লাখ টাকা ক‌রে দু‌টি। সে নম্বরগু‌লো হ‌লো– ০২৬৪৬৪২ ও ০৮১৩৪৮০। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০১৯৭৯৮৫ ও ০৮৬৫৯৭৪। এ ছাড়া পঞ্চম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা করে পাবেন ৪০ জন। তাদের নম্বরগুলো হলো– ০০৩৯১৮৪, ০২২৬৮৪৮, ০৪৪৭৯৪৫, ০৬৫৯০৮৪, ০৮৪৭৮৪২, ০০৪০৯৭৬, ০২৭৩১৮৬, ০৪৪৮০২৫, ০৭০৪৯৪৬, ০৮৭৮৪৭৮, ০০৬০১৪২, ০৩৩২৬৬২, ০৪৫৪৪৩৮, ০৭২১৪১১, ০৮৮৫০০৭, ০০৮৭০৪৩, ০৪০০০৭৯, ০৪৬৬৫৪০, ০৭২৩২১৫, ০৮৯৪৩২৭, ০১১৮০১৪, ০৪০৩৯৮৪, ০৪৭৪২৩৫, ০৭২৪৭৭৪, ০৯০৬৭২২, ০১৩৯৯৫২, ০৪১৭৭৭৪, ০৪৯০৮৭২, ০৭৩১৫১২, ০৯৫০২৫৪, ০১৫৭৭৬৫, ০৪২৮১০২, ০৬৪১৬৯৫, ০৭৯৫৬৫০, ০৯৫০৭৯১, ০১৯৬৩৮৬, ০৪২৯১৪৮, ০৬৫৬১৬৪, ০৮০১৯২৫ ও ০৯৭৩৮২১।
প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের মোট ৭৮টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যা এবারে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে। একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ড্র হয়।

বিস্তারিত পড়ুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top