শৈশবে হেনস্থার শিকার হয়েছিলেন হৃতিক

জনপ্রিয় বলিউড তারকা হৃতিক রোশন। এরইমধ্যে ইন্ডাস্ট্রিতে পার করেছেন দুই যুগেরও বেশি সময়। ২০০০ সালে ‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রেখেই বাজিমাত করেছিলেন তিনি। প্রথম সিনেমাতেই দর্শকদের মনে দাগ কেটেছিলেন এই হিরো। 

তবে ছোটবেলায় স্কুলে পড়ার সময় হৃতিককে নাকি হেনস্থার শিকার হতে হয়েছিল! সম্প্রতি এক সাক্ষাৎকারে শৈশবের সেই স্মৃতি রোমন্থন করলেন পর্দার ‘কৃষ’।

মঙ্গলবার ৮ আগস্ট ২০ বছর পূর্ণ করেছে ‘কোয়ি… মিল গায়া’। এই ছবিতে এক বিশেষ ক্ষমতার তরুণের ভূমিকায় অভিনয় করেছিলেন হৃতিক। তার অভিনীত চরিত্র রোহিত প্রকৃতির নিয়মে বেড়ে উঠলেও সেই অনুপাতে তার মস্তিষ্কের বিকাশ না হওয়ায় বয়সে ছোটদের সঙ্গে স্কুলে পড়ত সে। স্কুলে পড়াকালীন একাধিক সহপাঠীর ঠাট্টা-মশকরার শিকার হতে হতো তাকে। এমনকি একাধিক বার হেনস্থাও হতে হয়েছিল হৃতিক অভিনীত চরিত্র রোহিতকে। রোহিতের চরিত্রে অভিনয় করতে গিয়ে নাকি নিজের শৈশব থেকেই অনুপ্রেরণা নিয়েছিলেন হৃতিক। 

ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ছোটবেলায় স্কুলে আমাকেও কত বার হেনস্থার শিকার হতে হয়েছে। আমার সাইকেল নিয়ে ভেঙে দেওয়া হয়েছিল। খুব প্রিয় সাইকেল ছিল ওটা আমার। ছবিতে রোহিতের স্কুটি ভেঙে দেওয়া হয়েছিল। যদিও পুরো বিষয়টাই কাকতালীয়। তবে ওই দৃশ্যে অভিনয় করতে গিয়ে নিজের ছোটবেলায় ফিরে গিয়েছিলাম আমি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top