ঢাকায় বিশ্বকাপ ট্রফির সাথে ছবি তুলতে চাইলে যা করতে হবে

বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপ ট্রফি এখন বাংলাদেশে। গতকাল রোববার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কালো একটি ব্যাগে মুড়িয়ে আনা হয় ট্রফিটি। সেখান থেকে নিয়ে যাওয়া হয় পাঁচ তারকা একটি হোটেলে।

ট্রফির সঙ্গে এসেছেন আইসিসির দুই প্রতিনিধি। জানা গেছে, আজ দুপুর ৩ টায় স্বপ্নের পদ্মা সেতুতে ছবি তোলার জন্য নেওয়া হবে ট্রফিটি।

কখন কোথায় দেখতে পারবেন?
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, পর্যায়ক্রমে তিন দিন (৭-৯ আগস্ট) দেশের বিভিন্ন স্থানে প্রদর্শনের জন্য রাখা হবে বিশ্বকাপ ট্রফিটি। আজ পদ্মাসেতুর সফর শেষে ট্রফিটি রাখা হবে হোটেলে।

আগামীকাল (৮ আগস্ট) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে নেওয়া হবে। সেখানে ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেওয়া হবে ক্রিকেটার, বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের।

এরপর শেষের দিন তথা বুধবার (৯ আগস্ট) ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। নির্দিষ্ট একটি দূরত্ব থেকে ভক্তরা এর সঙ্গে ছবি তুলতে পারবেন। এজন্য কোনো টিকিট লাগবে না। অধিক সংখ্যক মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতেই বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় বিসিবি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top